Pages

Sunday, September 28, 2014

ইসলামের ইতিহাস বিকৃত করছে একদল ইয়াবা সেবী নাস্তিকরা !

ফেসবুকে একটা গ্রুপ থেকে মহান আল্লাহ্ পাক রব্বুল আলআমিন ও হযরত মুহম্মদ সাঃ কে অতি অশ্লীল গালিগালাজ করছে একদল হিন্দুত্ববাদী[হিন্দুদের কিছু বল্লেই এদের গায়ে বাঁধে] নাস্তিকরা !তারা আজককাল ইসলামের ইতিহাসকে বিকৃত করছে !ফেসবুকে শেখর সিরাজ নামক একটা নব্য নাস্তিক ইসলামের ইতিহাস কে বিকৃত করেছ ,মিথ্যা প্রচার করছে ইসলামের ইতিহাসের নামে বিষ গিলিয়ে দিচ্ছে এ ভন্ড প্রতারক ঠগবাজ নাস্তিক!৯৫% মুসলিম রাষ্ট্রের হালুয়া খেয়ে সেই থালা ফুটো করে চলছে এই নব্য নাস্তিক গুলো ! এখন দেখুন এই ভন্ড ইতিহাসবীদের ভন্ডামী: তার ফেসবুক স্ট্যাটাসে সে যেটা লিখেছে:

মোহাম্মদের দুই দৌহিত্র(নাতি) হাসান ও হোসেন যে কারবালায় এজিদের দ্বারা শহীদ হবেন। এটা মোহাম্মদ মেরাজ থেকে জানেন নাই। মূলত জেনেছেন, জিবরাইল (আ) এর মাধ্যমে, জিবরাইল (আ) এর বার্তাবাহকের ভাষ্যটি ছিল এমন--আপনি এই সন্তানক স্নেহ করছেন; অথচ আপনার উম্মত-ভক্ত কিছু লোকই তাকে শহীদ করবে। হোসেনের কতল ও হাসানে বিষ ক্রিয়ার মৃত্যু মূলত ছিল-রাজনৈতিক ও পারিবারিক কোন্দল।হোসেনের কতল ছিল ক্ষমতার রাজনৈতিক দ্বন্দ্ব। ও হাসানের বিষ ক্রিয়ার মৃত্যু ছিল জয়নবকে ঘিরে পারিবারিক কোন্দল। ইতিহাসের নির্মম সত্য যে, পূর্ববতী ইতিহাস উত্তর পুরুষের হাতে পড়লে প্রতিশোধ পরায়ণ হয়ে উঠে। এজিদের পূর্বপুরুষ মোহাম্মদের দ্বারা নির্যাতিত ও অত্যাচারিত হয়ে মক্কা থেকে বিতাড়িত হয়। এজিদ খলিফা হওয়ার পর হোসেনের কতল ও হাসানের বিষ ক্রিয়ার মৃত্যুর মধ্য দিয়ে এজিদ তার পূর্বপুরুষের নির্যাতিত ও অত্যাচারিত হওয়ার প্রতিশোধ নেয়। এটাই বাস্তব সত্য!!!!

নব্য নাস্তিক ভন্ড শেখরের স্ট্যাটাস লিংক: https://m.facebook.com/story.php?story_fbid=841398532558641&id=100000655068217&refid=17&_ft_&__tn__=%2As আমি এই পাঁচটি বছর ইতিহাস নিয়ে ঘাটছি ,ইসলামের ইতিহাস আমার প্রধান সাবজেক্ট ,কোথাও আমি এই কথাটা পাইনি যে হযরত হাসান ও হোসেন রাঃ কে যে ইয়াজিদ মেরেছে সেটা ইয়াজিদের পূর্ব পুরুষের প্রতিশোধ হিসেবে মেরেছে ! ইসলামের ইতিহাস ২য় খন্ড(Page No:225)এ একথা স্পষ্ট উল্লেখ আছে যে হযরত হাসান রাঃ ও হোসেন রাঃ ইয়াজিদ মেরেছিল খিলাফাহর লোভে । তার সাথে আমার ডিবেট হয় প্রায় চার ঘন্টার ,আমি এই ভন্ড মিথ্যাবাদী ঐতিহাসিককে চ্যালেঞ্জ করেছিলাম যে একথা কোন ইতিহাসে নেই এমনকি ইহুদিদের ইতিহাসেও একথা নেই।[ইহুদিরা যেহেতু ইসলামের প্রধান শত্রু] ।পরে আমি তাকে ইসলামের ইতিহাস ২য় খন্ড(Page No:225)মুয়াবিয়া ,ইয়াজিদ ,হাসান রাঃ,হোসেন রাঃ এর অধ্যায়টি পড়তে বলি ।কিন্তু আশ্চর্যের বিষয় এই যে,ভন্ডটি আমার মন্তব্যটি তার মূল স্ট্যাটাসে পেস্ট করে অন্য এক ভাইয়ের সাথে ডিবেট করেছে যা হাস্যকর!প্রমাণ দেখুন এখানে। অনেকেই বলেন যে,'জারজ মানেই নাস্তিক' কথাটা সত্য নয় ,সত্য হল এটা

প্রতিটা জারজই নাস্তিক নয় কিন্তু প্রতিটা নাস্তিকই জারজ

এই নব্য নাস্তিক ভূয়া ইতিহাসবীদ সেটা কিভাবে বিকৃত করেছে নমুনা দেখুন সাথে দেখুন তার সাঙ্গপাঙ্গদের রাসুল সাঃ কে নিয়ে কুরুচি পূর্ণ মন্তব্য: ছ-বিছ-বিছ-বি [নোট:মোবাইল থেকে স্ক্রীনশট নেয়ার দরুন এভাবে ভাগ ভাগ করে দিতে হয়েছে] ছ-বিছ-বি এবার এই ভন্ডকে দেখুন চিনতে পারেন কিনা ,যদি চিনে থাকেন তবে এখনই আইনি ব্যবস্থা নিন এই প্রতারককে ধরিয়ে দিন: ছ-বি [নোট:উপরের ছবিটিতে চশমা দাড়ি কোনটাই নাই ,নিম্নের এই ছবিটিতে দেখুন ,চশমা ও দাড়ি থাকলে এই ভন্ডকে যেমন লাগবে] ছ-বি সরকারকে আমি জোড় অনুরোধ করছি এই ভন্ড প্রতারকের বিরুদ্ধে সরকার যেন পদক্ষেপ নেয় ,পরে যদি আমাদের ইসলামিক মাইন্ডের ছেলে পেলেরা এর ব্যবস্থা নেয় তাহলে যেন সরকার আমাদের ইসলামিক মাইন্ডের ছেলেপেলেদের জঙ্গী না বলে ।রাসুলুল্লাহ্ সাঃ কে অবমাননার দায়ে ইরানে একটি ছেলের মৃত্যুদন্ড দেয়া হয়েছে আমাদের বাংলাদেশেও এই আইন পাশ হোক যাতে করে এই ভন্ড প্রতারকরা ইসলামের বিরুদ্ধে বিদ্বেষ ,ইসলামের ইতিহাস নিয়ে মিথ্যাচার করতে না পারে। আর প্রথমে যে ৯০০০ সদস্য বিশিষ্ট গ্রুপ থেকে এই ভন্ড প্রতারক ঠগবাজ নাস্তিক শেখর সিরাজ এই মিথ্যা ইতিহাসটা ছড়িয়েছে সেই গ্রুপটার লিংক এবং এই গ্রুপ থেকেই প্রত্যহ আল্লাহ পাক ও রাসুল সাঃ কে অবমাননা করা হয়: https://m.facebook.com/groups/123766110994866 এই হিন্দুত্ববাদী নাস্তিকরা আসলে বাল(!)মনা থেকে যেটুকু শিখে সেইটুকুই এসে ছড়িয়ে দেয় যার না আছে কোন রেফারেন্স ,না আছে কিছু !এরা পারে অন্যের দেয়া মন্তব্য চুরি করে যুক্তি তর্কে জিততে !ঐযে কথা আছেনা ,

শালিস মানি কিন্তু তালগাছটা আমার!

বঙ্গ নাস্তিকরাও তেমন ,যুক্তি মানুক আর না মানুক তালগাছ তার চাই চাই সেটা যেভাবেই হোক! বাংলাদেশ সরকারের এমন একটা আইন করা উচিত্‍ যাতে করে ইসলামের বিপক্ষ শক্তি ইসলাম ও ইসলামের ইতিহাসকে বিকৃত করার সাহস না পায় ,ইসলামের ইতিহাস ও ইসলামের বিকৃতকারীর হাত কেঁটে দেওয়া ,বা তাকে মৃত্যুদন্ড দেয়া ইত্যাদি আইন করলে এদের লেজ গুটিয়ে যাবে। শেখ হাসিনাকে বলছি এদের কে শাস্তি দিন অন্যথায় আল্লাহর গজব থেকে রক্ষা পাবেননা । এটা শাহজালাল,শাহ পরাণ ,শাহ মাখদুম ,শরীয়তউল্লাহ্,তিতুমীর,নজরুল,মঈনুদ্দিনের জমিন এটা কোন নাস্তিকের জমিন নয় এটা মনে রাখবেন !

No comments:

Post a Comment