Pages

Sunday, March 30, 2014

ধর্মান্ধদের ভূখন্ডে কেন নির্লজ্জ ছাগলের বসবাস?

পাঠক, ধর্মান্ধদের জন্য একখানা সু খবর রহিয়াছে! শুনিবার জন্য মন আকুপাকু করিতেছে তাইনা? **** আমরা যাহারা ধর্মান্ধ প্রকৃত তাহারাই মনুষ্য! বাকি সব বান্দরের জাত। প্রশ্ন করিতে পারেন যে ইহা কি বলিলা প্রমাণ কি? *** ডিয়ার মশাই,আমরা যারা ধর্মান্ধ কেবল তাহারাই মানিনা যে মানুষ্য আদীমকালে ডারউইন বানর ছিল। ১৯৪৭সালে আমাদের মতন ধর্মান্ধরাই সর্বপ্রথম কিন্তু ইয়াহিয়ার মুখপানে জুতা,ঝাড়ু মারিয়া কলম খানা উঁচা করিয়া বলিয়াছিলঃ-"গেট আউট ফকিন্নিরফুত"! দেশটাও কিন্তু স্বাধীন করিয়াছিল আমাদের মত ধর্মান্ধরা। বলিতে পারেন প্রমাণ দেখাইতে পারিবা? ***** দাদা ৭১সনে গোটাকয়েক ছাড়া এত ব্যাপক পরিমানে বিজ্ঞান বিভাগের উচ্চ শিক্ষিত(আগের গন্ডমূর্খদের চাহিয়াও এরাই বেশি পরিমানে বলদ)ছিলনা!এদের সিংহ ভাগ ছিল চাষা,কুলি,মজুর,কৃষক। আর আপনারা তো বোঝেনই এই শ্রেণীর লোকেরা কতটা ধর্মান্ধ হইয়া থাকে । এই ধর্মান্ধরাই কিন্তু প্রাণ দিয়া সেইদিন ভূখন্ড রক্ষা করিয়াছিল! এখন কথা হইল যে,আমাদের যারা ধর্মান্ধ,ধর্মান্ধ বলিয়া গলা ফাঁটাইতেছে তাহারা কেন ধর্মান্ধদের স্বাধীন করা ভূখন্ডে থাকিতেছে? তাহাদের কি লজ্জা বলিতে কিছু নাই? নাকি জন্মের পর তাহার পিতামাতা চক্ষুদ্বয়ের ভ্রুতে কাজল দেয় নাই? মুরব্বিরা বলিয়া থাকেন যে,জন্মের পর কাজল না দিলে ঐ বত্‍সর লজ্জা শরম একটু কমই হইয়া থাকে। আমারতো মনে হয় যারা আমাদের ধর্মান্ধ বলিয়া থাকেন,তাদের পিতামাতা জন্মের পরে চক্ষের ভ্রুতে কাজল ছোঁয়ায়নাই! ********* আজিকা আমার ফেসবুকে শেয়ার করা একখানা লিংকে 'ব্লাক সেভেন' নামক এক ইউজার কমেন্টাইলেন,"ধর্মান্ধরা ছাগলের বাচ্চা" আমি আশ্চর্যিত হইলাম উনি আবার কোথা হইতে উদয় হইলেন! আমিতো অপরিচিত কোন লোককে এডাইনা,উনিতো আমার বন্ধুও না তাহা হইলে উনি কি করিয়া এখানে মন্তব্য করিলেন!পরে চেক করিয়া দ্যাখিলাম লিঙ্কখানা পাবলিক করা এবং যে করেই হোক এইখানা উনার নিকট পৌঁছেছে। তো উনার মন্তব্যখানায় আঘাত খাইয়া উনাকে ইনবক্স মুবারকে টোকা মারিলাম,হ্যাল্লু স্লামালেকুম। উনি সালামের জবাব না মারিয়াই কহিলেন,কিয়া হোতাহে?(দাদা হিন্দু তো এ জন্য) আমি কহিলাম,দাদা আপনি বলিয়াছেন যে "সকল ধর্মান্ধরাই ছাগলের বাচ্চা"আচ্ছা দাদা আপনার বাবা কোন ধর্মের ছিলেন? দাদা কহিলেন,আজ্ঞে হিন্দু ধর্মের। আমি কহিলাম,তিনি ধর্মকর্মে কেমন ছিলেন? দাদাঃ-মোটামুটি। আমি কহিলাম,আজ্ঞে আপনার দাদা(বাপের বাপ) ধর্মে কর্মে কেমন ছিলেন? দাদাঃ-তাহার কথা আর বলিবেন না হু!অমন মস্তবড় পুরোহিত ব্রাহ্মনবাড়িয়ায় ছিলনাকো!ধর্মে যেমন যেমন ছিল তেমন তেমনই করিতেনগো! আমি কহিলাম,ও তাইলে সেও তো ধর্মান্ধ? হেঁদু দাদা কহিলেন,বটে। খ্যাক খ্যাক খ্যাক আমার প্লাসপয়েন্ট আসিয়া গেল! আমি কহিলাম,তবে আপনার দাদা তো ছাগলের বাচ্চা হয়ে গেল!আর ছাগলের বাচ্চার ছেলে আপনার বাবা,ছাগলের বাচ্চার বাচ্চা ছাগলের বাচ্চা।আর আপনার বাবার ছেলে আপনি।তাইলি দাদা আপনিই বলেন,ছাগলের বাচ্চার বাচ্চা কি কভু মানুষের বাচ্চা হয়? (দাদা লজ্জিত হইয়া আমাকে ব্লক মারিল!) **************** পাঠক,আমাদের যদি ওরা ধর্মান্ধ বলিয়াই ফেলে তবে আমাদের এতে লজ্জিত না হইয়া বরংচ খুশি হইয়া লাফ মারা উচিত্‍। কেননা এই ধর্মান্ধদের উসিলায় ওরা খানা খাইয়া হজম করে!ধর্মান্ধদের দয়ায় বসত করে।আমার ধর্মান্ধদের বানানো পোশাক পড়িয়া ফুটানি **য়। ঐ নির্লজ্জ শালা বেহায়া এত ধর্মান্ধ ধর্মান্ধ করিয়া যে গলা ফাঁটাইয়া ফেলিস এই ধর্মান্ধদের স্বাধীন করা দেশে যে থাকিস একবার ও কি লজ্জা করেনা?থুথুথু নির্লজ্জ! (ব্লগে যদি অশ্লীল বলার নিয়ম চালু থাকিত তবে আমি পুরো লেখাটা ওদের বিরুদ্ধে অশ্লীল গালি দিয়া সাজাইতাম)

7 comments:

  1. ভালই লাগিল

    ReplyDelete
  2. ভাল্লাগ্ছে

    ReplyDelete
  3. জোশ!

    ReplyDelete
  4. হক্কল্রে ধন্যবাদ

    ReplyDelete
  5. ভীরু সৈনিকApril 4, 2014 at 4:49 AM

    কঠিন কথা মাইরি

    ReplyDelete
  6. একমত।

    ReplyDelete
  7. TNX@মাহি,

    ReplyDelete