Pages

Friday, April 4, 2014

সহীহ্ বিবর্তনলীগ

দীর্ঘ ৬টি বছর আওয়ামিলীগের কুশাসনে জাতী আজ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আসুন এক নজর দেখি তাদের শাসন আমল:- ১.যুদ্ধপরাধীর বিচারের নামে শাহাবাগ মোরে নাস্তিকের মেলা এবং জনগনকে ধর্মনিরপেক্ষ করার দৃঢ় চিন্তা। ২.নাস্তিকদের পূনর্বাসন করে রাষ্ট্রীয় ক্ষমতায় এনে ধার্মিকদের বুকে গুলি চালিয়ে নিজেদের পরিচয় জাহির। ৩.বঙ্গবন্ধুকে জাতীর পিতা বানিয়ে মুসলিম জাতীর পিতাকে অপমান। ৪.নাস্তিকদের পূর্ণ বাকস্বাধীনতা দেয়া এবং আস্তিকদের বাকস্বাধীনতা প্রকাশে বাধা প্রদান। ৫.নাস্তিকদের মন্ত্রীত্ব পদ অধিষ্ঠিত করে রাষ্ট্র থেকে ইসলামকে বিদায়। ৬.নাস্তিকদের ব্লগপ্লাটফর্মে মুসলিমদের গালি দেয়ার উত্‍সাহ প্রদান ৭.আসিফ মহিউদ্দিন,অভিজিত্‍ রায়,আল্লামা শয়তান,সাদিয়া সুমি উজ্জা,দাঁড়িপাল্লা ধমাধম,সুব্রতশুভ প্রমুখ নাস্তিকদের উত্‍সাহ প্রদান এবং তাদের হেফাজত কারী। ৮.হেফাজাত ইসলামকে গুলি করার হুকুম দিয়ে ইসলামি লাইব্রেরীতে আগুন প্রদান। ৯.স্বাধীনতার পক্ষ শক্তি সেজে স্বাধীনতাকে বেইজ্জতি এবং লাখো কন্ঠের সোনার বাংলা গেয়ে বিপুল অর্থের অপচয়,জাতীয় পতাকে ছাত্রলীগের অবমান না এবং পা দিয়ে জাতীয় পতাকাকে পারিয়ে গিয়েছে। ১০.সংবিধান থেকে বিসমিল্লাহ উঠিয়ে নেয়ার চেষ্টা ১১.হিন্দু ধর্মের প্রসারে সাহায্য প্রদান। ১২.ফেলানি হত্যায় নিশ্চুপ ভারতীয়দের সাথে সম্পর্ক আরো দৃঢ় করেছে। ১৩.অভিজিত্‍ হত্যায় নিশ্চুপ এবং কুলাঙ্গার রাজীব হত্যার দায়ে ৬জন মেধাবী ছাত্রের লাইফ বিনষ্ট করেছে। ১৪.দাড়ি টুপি দেখলেই জামাত মনে করে জেলে ঢুকিয়ে দিয়েছে এবং মাওলানাদের নির্যাতন করেছে। ১৫.ইলিয়াস আলীকে গুম করেছে। ১৬.নাস্তিকদের উপরের চেয়ারে বসিয়ে আস্তিকদের বুকে লাথি মেরেছে। ১৭.বিদ্যুত্‍ কেনার কথা বলে রাষ্ট্রের টাকা দিয়ে বিদেশে সম্পদ গড়েছে। ১৮.একরাতে ১০হাজার মাওলানা এবং ছোট্ট শিশুকে হত্যা করে ড্রেনে,এবং ট্রাকে করে নদীতে ফেলেছে। ১৯.বিরোধী দলের বিভিন্ন নেতা কর্মীকে গুম এবং হত্যা করেছে। ২০.মুসলিমদের জঙ্গী বলে বিদেশের মাটিতে অপমানিত করেছে। ২১.মুক্তিযুদ্ধার ছেলে অশিক্ষিত হলেও তাদেরকে শিক্ষক করে ছেলে মেয়েদেরকে পুরোপুরি শিক্ষিত হতে বাধা প্রদান। ২২.বিভিন্ন স্থানে ছাত্রলীগ,যুবলীগের ধর্ষন লীলায় আ.লীগ নিশ্চুপ থেকেছে। ২৩.জামায়েত ইসলামের ছেলেদের পুরুষত্ব হানী এবং তাদের চীরজীবনের জন্য অঙ্গহানী করেছে। ২৪.যুবলীগ নেতারা বিভিন্ন স্থানে চাকুরীর দরখাস্ত করেছে কতৃপক্ষরা যদি তার যোগ্যতা দেখে চাকুরী না দেয় তবে তাদের মারপিট করেছে যুবলীগ নেতারা।এখানে তার দুটি খবর প্রকাশ করেছ । ২৫.সারাদেশে ফ্রি সেক্সচালুতে হেল্প করা সহ নাস্তিকদের অত্যাচারে পিষ্ঠ হয়েছে।আর আলীগ চলত এই নাস্তিকদের কথায়। ২৬.নির্বাচনের নামে জনগনকে ঠকিয়েছে। ২৭.ইসলাম ধর্ম বইতে ভুলচুক ঢুকিয়ে ছাত্রছাত্রিকে বিভ্রান্ত করেছে। ২৮.জাফর ইকবাল সহ সমস্ত নাস্তিকদের মদদ দিয়েছে। ২৯.পদ্মা ব্রীজ,রেল যোগাযোগে একাধিক বার দুর্নিতি কারনে বিশ্ব ব্যাংক থেকে লোন না পাওয়াকে বিরোধী দলের ষড়যন্ত্র বলেছে। ৩০.ইসলাম সহ বিভিন্ন ধর্মের অবমান না এবং ধর্মকে খাঁট করে দেখেছে।
সোনার বাংলার রুপার সপ্নে মদে মাতাল শেখ হাসিনা পার্লামেন্টে উচ্চ গলায় চেচামেচি করল "আমি এইটা করিব,ঐটা করব" কিন্তু কোন ফয়দা হইল না,টাকা যদি চোরের হেফাজাতে রাখে তাহইলে সেটা কি হেফাজাতে থাকে?
শেয়াল মহাশয়ের নিকট যদি মুরগী বর্গা দেওয়া হয় থাকে তবে কি ঐ মুরগী শেয়াল মালিক কে ফেরত্‍ দিতে পারবে অথবা দিবে?
দেশের অর্থ পরিচালনা করে থাকেন এক টাকলু চোরা।যিনি পদ্মা ব্রীজকে আস্ত গিলে খেয়ে ফেলেছেন।অন্য দিকে ঘুঘু সুরঞ্জিত তো রেলের টাকা মেরে দিয়া নিজেকে কালো বিড়াল হিসেবে জনগনের নিকট উপস্থাপন করেছেন।
সাহারা খাতুন তো পরিবারের সদস্য না থাকলেও ১৮খানা কার্ড করছেন!বাকের ভাই তো ভেজা বেড়াল সেজেছে।মখা মিয়া তো বিল্ডিংয়ে নাড়াচাড়া লইয়া সর্বক্ষন ব্যাস্ত রয়েছেন!সাজেদা তো গলা ফাঁটিয়া কুলকিনারা পাইতেছেনা।মতিয়া বেগম তো দৌড়াইয়াই অস্থির!ইনু সাহেব তো তথ্য প্রযুক্তি আইনে ধার্মিক প্যাকেট করনী এবং নাস্তিক দের পূর্ণ স্বাধীনতা লইয়া ব্যাস্ত!
আর বেগম হাসিনা পরিবার তো নিজ পিতা,মাতা,দাদা লইয়াই অস্থির!তা হইলে দেশের উন্নতি করতে কে রইল?
বেচার রাষ্ট্রপতি খ্যাক খ্যাক!উনি নিজের জেলা ভ্রমন আর সংসদ ভ্রমন করতে করতে ক্লান্ত!বেচারা অর্থমন্ত্রী টাকা না পাইলে উন্নতি করবে কি তাহার সম্ভ্রম বেঁচে?

No comments:

Post a Comment