Pages

Thursday, April 17, 2014

"হেঁদু সমাচার"|শেষ পত্র

bolpondee.gif


হেঁদু দাদারা অনেক সময় বলিয়া থাকেন যে,"মুহম্মদ সঃ হইতে তাহাদের কেষ্ট(কৃষ্ঞ)বড়!"আর মসলমান হইতে হেঁদুই নাকি শ্রেষ্ঠ!খ্যাক খ্যাক খ্যাক হেসে মরলুম!হেসে মরলুম!
পাঠক আগেই দেখিয়া নিন মুহম্মদ সঃ সম্পর্কে জ্ঞানী গুনিরা কি বলিয়াছেন: মুহম্মদ সঃ এর জীবনি লিখিতে গিয়া ঐতিহাসিক খ্রীষ্টান লেখক 'উইলিয়াম মূর' অতি আবেগে বলিয়াছিলেন"

Muhammad(sm)was the master mind not only of his own age but of all ages!" অর্থাত্‍,মুহম্মদ সঃ যেই যুগে আবির্ভূত হইয়াছিলেন তাহাকে শুধু সেই যুগের মহামনীষী বলিলে চলিবেনা!বরংচ তাহাকে সর্ব কালের,সর্ব যুগের,সর্বশ্রেষ্ঠ মহামনীষী বলা চলে!

আবার

"বিশিষ্ট ঐতিহাসিক জোসেফ হেল বলিয়াছেন, মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এমনই একজন মহান ব্যক্তি ছিলেন, যাহাকে না হইলে বিশ্ব অসম্পুর্ন থাকিয়া যাইতো।তিনি নিজেই নিজের তুলনা। তাঁহার কৃতিত্বময় ইতিহাস মানব জাতির ইতিহাসে এক সমুজ্জল অধ্যায় রচনা করিয়াছে।"

আচ্ছা এইবার দাদাদের নিকট প্রশ্ন করি,

ওহে শ্রী কেষ্টের লইয়া কোন জ্ঞানী গুনী কি বলিয়াছিলেন,He was the master mind not only of his own ages?

অথবা কেউ কি বলিয়াছিলেন যে,

তিনি নিজেই নিজের তুলনা?

অথবা খ্রীষ্টান ঐতিহাসিকরা কি লিখিয়াছিলেন যে তিনি সমগ্র মানুষের শ্রেষ্ঠ মানুষ? ঐতিহাসিক মাইকেল এইচ হার্ট(Mickhel H Heart) তাহার The 100(একশ মনীষীর)জীবনি বইখানায় হযরত মুহম্মদ সঃ এর নাম খানা সর্ব প্রথম দিয়াছেন!কই আমি তো ঐ বইখানায় কেষ্ট ঠাকুরের নাম খানা পাইলাম না।একজন বা ২জন হেঁদু মনীষীর নাম পাইলাম তাহাও আবার অনেক,অনেক পৃষ্ঠা পর। হেঁদু দাদারা অনেক সময় খ্রীষ্টানদের নিজেদের পক্ষে রাখিবার জন্য একটা কথা বলিয়া থাকেন যে "যিশু খ্রীষ্ট(হযরত ঈসা আঃ) ও রামচন্দ্র নাকি একই মাঠে বকরি চড়াইতেন":পি। মূলত এইটা ছিল একজন হেঁদু কবির কবিতা।তিনি আবেগে আপ্লুত হইয়া খ্রীষ্টানদের দালালি করিতে ইহা লিখায়াছিলেন১৮০০সালে।একটা বিষয় ভাল করিয়া চিন্তা করিলেই তো ইহার সত্যতা পাওয়া যায় ,সেইটা হইল যিশু ও রামের জন্ম।যিশু খ্রীষ্ট(ঈসা আঃ) কবে জন্ম হইয়াছিলেন আর রামের ইতিহাস কবে গড়িয়াছে। হেঁদু দাদাদের নিকট একখানা প্রশ্ন রহিল, বেদে আছেঃ

একং ব্রহ্মং স্রষ্ঠং নে নাস্সিং কে কিংটং।

অর্থাত্,ঐ সৃষ্টি কর্তাকে সেজদা কর যাহার কোন শরীক নেই,যাহাকে দুনিয়ার চক্ষু দিয়ে দেখিতে চাইলে অন্ধ হয়ে যায়। আচ্ছা দাদা আপনারা তো দূর্গাকে দেখিয়া দেখিয়া,কালিকে দেখিয়া দেখিয়া পূজা দেন!লক্ষীকে দেখিয়া দেখিয়া পূজা দেন!কোন দিন কি আপনাদের ভগবানকে দেখতে গিয়া চোখ অন্ধ হইয়াছে? হেঁদু দাদার অনেক সময় খোঁটা মারিয়া বলে যে,মুসলমানের ধর্ম মাত্র ১৪০০বছর পূর্বের আর আমাদের ধর্ম কত পুরোনো! আহা মধু মধু,আসলে হেঁদু ধর্ম বলিতে কিছু নাই।হেঁদু একটা জাত।এই ধর্মের মূল নাম হইল সনাতন ধর্ম।এখন ও ইন্ডিয়ার মাটি খুড়িলে আর্য পুরাতন নিদর্শন পাওয়া যাইবে। ইসলাম ধর্ম যে কত পুরোনো উহা জানিতে হইলে আগে কোরআন ও আদম আঃ এর জীবনি পড়িতে হইবে।পৃথিবীর সর্বপ্রথম ধর্মই ইসলাম।আর প্রথম মানুষ ও ছিল নিষ্পাপ মুসলিম।খ্রীষ্টান ও ইহুদি ধর্মেও প্রথম মানুষ হিসেবে আদম আঃ এর নাম আছে ।শুধু মাত্র মা হাওয়া আঃ এর নাম "ইভ"উল্লেখ করিয়াছে বাইবেলে। আপনি কি জানেন হেঁদু ধর্মটা আসলে শয়তানের সৃষ্ট ধর্ম ? কারন আপনি হাবিল কাবিলের জীবনি পড়িলে দেখিবেন এই দুই ভাইয়ের এক ভাইকে শয়তানে ধোঁকা দিয়া মূর্তি পূজা করাইয়াছিল!আর হেঁদুরাও এই মূর্তি পূজা ব্যাপক আকারে করিয়া থাকে। হেঁদু দাদারা অনেক সময় রাসুলুল্লাহ সঃ এর বিবিদের নিয়া খোঁটা দিয়া থাকেন যে তাহারা এতগুলা বিবি কেন? আমি হেঁদু দাদাদের বলি,এই প্রশ্ন করিবার আগে একবার আপনার কেষ্ট মহাশয়ের দিকে তাকাইয়া দেখেন তাহার ছিল ১৬০০১জন বৌ!আর মেইন বৌ ছিল ৮জন। হেঁদু দাদারা বলিয়া থাকেন যে আরব্য ইতিহাস নাকি বর্বর ! দাদা আপনাদের ইতিহাস পড়িলে একখানা শিশু ও লাফাইয়া উঠিয়া কহিবেন,এরা কি মানুষ্য নাকি রাক্ষস খোক্ষসের দল? আপনাদের সৃষ্টিকর্তা কার্টুন হয় আমাদের নয়।বিভিন্ন ভারতী কার্টুন যাহারা ছোটবেলায় দেখিয়াছেন তাহারা কি দেখেন নাই দাদাদের কার্টুন দেব দেবী? এখন দাদারা বলেন যে আপনারা আমাদিগ হইতে কোন জায়গায় বড় আছেন? পেছনে না সামনে? উপড়ে না নিচে? নাকি কোনে কোনে? কয়েকটা দিক হইতে আপনাদের শ্রেষ্ঠ বলিতে হয়।
  • ১.পর্ণে।
  • ২.বুদ্ধিহীনতায়।
  • ৩.হিংস্রতায়।
  • ৪.ভূয়ামিতে ,মিথ্যা ইতিহাস তৈরীতে।
  • ৫.ইনসেস্ট।
  • ৬.পরধর্মে অসহিষ্ঞুতায়।
  • ৭.মুসলিম খুনে।
  • ৮.ধর্ষনে।
  • ৯.ছাগলামিতে।
  • ১০.জাতী বিভাগে।
  • ১১.চটিতায়
হেঁদু ধর্মে আবার ব্রাহ্মনরা সৃষ্টিকর্তা হিসেবে পূজা পায় তাই ব্রাহ্মনরাই হেঁদু ধর্মে সৃষ্টিকর্তার মতো আচরন করিয়া থাকে। মুসলমানদের মধ্যে কিন্তু উহা নাই মুসলমান ফকির ও যা রাজাও সেই একই ভাবে সৃষ্টিকর্তার নিকট বিবেচ্য ! হেঁদু দাদার এখন মুসলমানদের হইতে কোন দিক দিয়া আগাইয়া আছেন? বুদ্ধিতে না ধর্মে কর্মে? কোন দিক দিয়াই আপনারা আমাদিগ হইতে আগাইয়া নাই।শুধু ছাগপালের মতো ব্যা ব্যা করিতে পারেন। হেঁদু দাদাদের আমি প্রকাশ্যে দাওয়াত দিয়া দিলাম তাহাদের অনুরোধ করি আপনার সত্য ধর্ম ইসলাম ধর্ম গ্রহন করিয়া ফেলেন আখিরাতে শান্তি পাইতে হইলে।
হেঁদুসমাচার সমাপ্ত।

No comments:

Post a Comment