Pages

Friday, April 25, 2014

বেজি স্যার জাফ্রিক-বাল!

jafarbal.jpg
ইস!অনুশোচনায় মাথার বালগুলো ছিড়ছি।স্যার জাফ্রিক বালের"বেজি"লেখাটা আজ পড়লাম,বাহ খুব সুন্দর !পড়ার পর কেন যেন ১বার বমি করেছি।
এইসব বালছাল লেখা শুধু ১০০কপি ইবুক হিসেবে মানুষ পড়ে।বই হিসেবে ১০পিস ও বিক্রি হয় কিনা আমার সন্দেহ আছে।তার চ্যালাদের হামরি হুমরি শুনে ১কপি ডাউনলোড করে পড়া শুরু করে দিলাম সত্যি বলতে এইরকম নিম্ন প্রজাতীর লেখা আমি আমার এই ভূবনে পড়িনাই! এইসব লেখকদের বই প্রকাশনী গুলো ছাঁপে কেন তা আমার বোধগম্য নয়। জাফ্রিক স্যারের যদি রাজনৈতিক ক্ষমতা না থাকত তবে আমার দৃঢ় বিশ্বাস যে এই বালের ছালের লেখাগুলো কোন পত্রিকার ম্যাগাজিনেও ছাঁপা হতনা। ষ্যাড় জাফ্রিকের লেখা মানেই ব্লা,ব্লা,ব্লা। এই লোক যে হুমায়ূন স্যারের ভাই তাও আমার বিশ্বাস হয়না!কারন হুমায়ূন আহমেদ যা লিখে গেছেন জাফ্রিক বাল ষ্যাড় তা ২০০বছর বাঁচলেও লিখতে পারবেনা। তাছাড়া ষ্যাড়ের ভিত্রে বসবাস করে হিংসা,বিদ্বেষ।শোনা যায় ষ্যাড়ের বিরুদ্ধে যুক্তি দিয়ে ব্লগ লিখায় ষ্যাড় ক্ষেপে গিয়ে যুক্তি কুলাতে না পেরে তার চ্যালাদের হাতে "Tanvir Ahmad Arjel" নামক এক ঢাকা বিশ্ব বিদ্যালয় পড়ুয়া ছেলেকে মেরে হাসপাতাল পাঠিয়েছিল।এবং ঐ ছেলেকে চীর জীবনের জন্য ব্লগ এবং ফেসবুকে ঢুকতে নিষেধ করেছিল। আজ জাফ্রিক বাল ষ্যাড়ের বিরুদ্ধে আমি লিখলাম,ষ্যাড় কে আমন্ত্রন জানালাম আমার বাল্ডা ছিড়তে। ষ্যাড় ভয় নাই আমি শিবির করিনা যে উল্টা আপনার বাল্ডা ছিড়ব।আপনিই অনায়াসে আমার বাল্ডা ছিড়ে নিতে পারবেন যেহেতু আমি আপনার মতো ক্ষমতাশীল লোক নও।বাপের ব্যাংকে ও আপনার মতো লোভীকে কিনার মতো টাকা পয়সা নেই।আপনি আসুন এবং আমার বাল্ডা ছিড়ে নিয়ে যান। ষ্যাড় আমি ৫লক্ষ জনতার সামনে দাড়িয়েও বলতে পারি আপনার লেখা গুলো আমাদের পারার কুদরতের আষাঢ়ে গল্প থেকেও নিকৃষ্ট।আপনি বলেন,আপনি নাকি লেখক!warp2.jpg ষ্যাড় আমি চিত্‍কার মেরে বলতে পারি"আপনি একজন বালের লেখক"এবং আপনার প্রতিটা লেখা আমি বালের চেয়েও ঘৃণ্য বলি।ষ্যাড় আমি প্রায় ১০টাকা খরচ করে আপনার লেখা নেট থেকে কালেক্ট করেছি।ষ্যাড় আমি আমার ঐ জলে যাওয়া ১০টাকার দাবী জান্নাচ্ছি। ষ্যাড় আমাকে আমার ১০টাকা ফেরত্‍ দিন। আসলে ভুলটা আমার,আগেই আপনার লেখার মানটা বন্ধুদের কাছ থেকে জেনে নেওয়া উচিত্‍ ছিলো!ষ্যাড় আমার ১০টাকা ফেরত্‍ দিন।
পরিশেষে বলি,ষ্যাড় আমার ১০টা ফেরত্‍ দিন এবং আপনার ঐ বাল্ছাল লেখা ছেড়ে দিয়ে ঘরে বসে হুক্কা টানুন কাজ দিবে।

5 comments: