Pages

Sunday, August 10, 2014

মডারেটর,টুডে ব্লগের বিরুদ্ধে BTRCর কাছে ভূয়া অভিযোগের ষড়যন্ত্র করা হচ্ছে!"গ্রামের পথে পথে" জড়িত

মাননীয় মডারেটর ব্লগে দুধ কলা দিয়ে কিং কোবরা পুষছেন যারা আপনাকে ছোবল দেওয়ার চেষ্টায় আছে! ছোট বেলায় একটা গল্পে পড়েছিলাম, এক চাষা বৃষ্টির ভিতর রাস্তা দিয়ে যাচ্ছিল অতঃপর তিনি দেখতে পেলেন যে একটা সাপ রাস্তায় ঠান্ডায় মূর্ছা গেছে ।লোকটার মায়া হল তিনি সাপটাকে বুকে তুলে নিলেন ।কিছুক্ষন পর লোকটার বুকের উষ্ঞতায় সাপটার চৈতন্য ফিরে পেল বেঈমান সাপটা লোকটার বুকের ভিতর কামড় বসিয়ে দিলো ! হ্যা টুডে ব্লগ মডারেটর ও ভালবেসে সাপ বুকে তুলে নিয়েছেন আর সেই সাপ চাচ্ছে আপনাকে কামড়াতে ! ফেসবুকে একটি গ্রুপ খোলা হয়েছে ,সদস্য ৪ জন গ্রুপটির নাম"জামাত পন্থি টুডে ব্লগ,সদালাপ ব্লগ এর বিরুদ্ধে BTRC কে তথ্য দেই। গ্রুপটিতে আমি আমার একটি ফেইক আইডি(এটা দিয়ে আমি নাস্তিকদের তথ্য হাতাই কাজেই নাম সিক্রেট যদি কোন ইসলামপন্থি ভাই নাম জানতে চান তাহলে ফেইসবুকে আমার সাথে যোগাযোগ করুন) দিয়ে কৌশলে "মজিদিপোর্টার মুক্ছেদালী"র মাধ্যমে ঢুকে পরি। ঢুকেই এই লেখাটা পরে যায়
ঐ তরা কুন কুন বুলগে আছোত ? আমি আছি টুডে ব্লগে ।ঐখানে ছাগুগো ধোলাই দিতাসি ।
আমি সরাসরি পোস্ট দাতাকে ম্যাসেজ দেই,
ভাই BTRC এর কাছে কেম্ন কি দিমু ?এরাতো ধর্মকর্ম তেমন কটাক্ষ করেনা
। জবাব,
প্রথমে ছাগু ব্লগ(Today blog) ,অথবা চোদালাপে(!) নিক নিবা ,হেরপর খালি প্রত্যেকটা ধর্মীয় পোস্টে গিয়া আজেবাজে উস্কানি মূলক মন্তব্য করবা ।তুমি আজেবাজে মন্তব্য করলেই দেখবা ছুপা মুমিন গুলাও প্রতিক্রিয়া শুরু করব,আর সেই লেখাগুলা আমরা BTRC( http://www.btrc.gov.bd ) এর কাছে Link সহকারে তুইলা ধরুম।আর বিটিআরসি যদি ঐরকম ধর্মবিদ্বেষী মন্তব্য গুলা একবার দেখতেই পারে তাইলে কাম সাকসেসফুল।বর্তমানে আমাগো কয়েকজন কর্মী সেইখানে সক্রিয় আছে।নিয়মিত তারা ধর্ম পুন্দায় ।
মাননীয় মডারেটর বোধ হয় বুঝতে পেরেছেন সেই কয়েকজন কে ! আমরা জানি এই ব্লগে কয়েকজন আছেন যারা কিনা প্রতিটা ইসলামি পোস্টেই ইসলামকে যথেষ্ট গালিগালাজ করেন! এদের মধ্যে একজন হলেন "গ্রামের পথে পথে" । ওনার আগের নিক ছিল ,"খেলাঘর বাঁধতে এসেছি এখানে" যেটা আমাদের অনুরোধে মডারেটর কতৃত ব্যান হয়েছে । ওনার আরো অনেক নিক আছে যা উনি একেকটা ব্যান হলে কাজে লাগায় ।ওনার নিক সম্বন্ধে "মনসুর"ভাই ভাল জানেন ।
কে এই গ্রামের পথে পথে আর কেনই বা টুডে ব্লগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তিনি ?
আসুন জানি , গ্রামের পথে পথে হল ভারতের একটি মেয়ে মূলত সে শিবছাগু(তথ্যসূত্র) এবং আমারব্লগের একজন ব্লগার । এখানে তার ইউজার নেইম aakash হলেও আমার ব্লগে মেয়ে নিক(ফুলবানু) নিয়ে লিখে অর্থাত্‍ হিজড়া । তার কাজ হল,ইসলামকে অশ্রাব্য ভাষায় কটাক্ষ করা,ইসলামি মনীষীদের অত্যন্ত অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা[তথ্যসূত্র]। এখন প্রমাণ করি ফুলবানু নিকটি তার কিনা,আমার ব্লগে নাজমুস সাকিব গালিবের এই পোস্টে গিয়ে ফুলবানুর মন্তব্য চেক করুনটুডে ব্লগে একই লেখকের একই লেখায় তার ঐ একই মন্তব্য দেখুন । গ্রামের পথে পথেই যে ফুলবানু তার কট্টর প্রমাণ পাবেন এখানে। গ্রামের পথে পথে কেন এই হিজড়াপনা ?
কি কারনে তিনি চাচ্ছেন টুডে ব্লগ বন্ধ হোক ?
[গ্রামের পথে পথে নিক যে হিজড়া নিক এটা আমাকে জানিয়ে সাহায্য করেছেন আমার মিতা ইকরামুল আমেদ সজল] আমরা জানি আমারব্লগ.কম বহুদিন যাবত্‍ ক্ষরায় ভুগতেছে। আর সেখানের নাস্তিক ছাগল গুলো পোস্ট দিয়ে তেমন সাড়া পায়না।টুডে ব্লগ অল্পদিনে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ায় নাস্তিক ছানাদের চোখের শূল হয়ে দাঁড়িয়েছে !এরা ভেবেছে এই টুডে ব্লগ বন্ধ করলে আমারা চলে যাব ঐ বাল্ছাল ব্লগ আমার ব্লগে আর তখনই ঐ বাল্ছাল আমার ব্লগের ব্লগারগুলো তাদের মন মত ঝাড়বে আমাদের !মাঝে মাঝে টুডে ব্লগ নিয়ে এরা আমার ব্লগে আলোচনাও করে কিভাবে টুডে ব্লগকে রসাতলে পাঠানো যায় ।আলোচদের মধ্যে মধ্যে গ্রামের পথে পথে/ফুলবানু এবং কেমানিক ওরফে প্রাপক অন্যতম । মডারেটর সাহেব আপনি কি এখন ও চিনতে পারেননি এই গ্রামের পথে পথে /ফুলবানু কে ? আর আপনি কি এখনো বুঝতে পারেননি কেন ইনি ব্লগে অস্থিতিশীল পরিবেশ তৈরী করে ? একমাত্র আমার ব্লগকে চাঙ্গা করার জন্য । মাননীয় বিজ্ঞ মডারেটর হয়ত ভাবতে পারেন যে আমার সাথে উনার দ্বন্দ আছে তাই আমি উনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছি। না হে বিজ্ঞ মডারেটর আপনি ,আমার মায়ের জন্য দোয়া চেয়ে যে পোস্টটা করেছিলাম সেটাতে দেখুন ওনার সাথে খারাপ আচরন করেছিলাম বলে ক্ষমা চেয়েছিলাম । তাইলে কেন আমি আজ ওনার বিপক্ষে গেলাম ? হ্যা আমি আমাদের মিলন মেলা টুডে ব্লগকে টিকিয়ে রাখতে ওনার ষড়যন্ত্র আজ প্রকাশ করেছি । মডারেটর সাহেব এখন আমরা আপনার রায় দেখার অপেক্ষায় আছি ,দেখি আপনি আমাদের মিলন মেলা টুডে ব্লগকে টিকিয়ে রাখার জন্য কি পদক্ষেপ নেন ।

No comments:

Post a Comment