Pages

Friday, January 23, 2015

তর্কযুদ্ধ নাস্তিক>আস্তিক(এটা পাঠকদের জন্য নোট নয় তার্কিতদের জন্য)

বিশ্বে কারা বেশি অশান্তি লাগিয়েছে নাস্তিক না আস্তিকরা ? এ নিয়ে তর্ক করার সময় আমাকে মুক্তিযুদ্ধের কন্যা নামক একটি নিক এই প্রশ্ন করেছিল ,

তার প্রশ্ন

মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : দেখুন পলপট অথবা স্টালিনের ধ্বজাকে বুকে আক্রে কেউ সর্বযুগের শান্তির প্রতিক দাবি করে না। কিন্তু নবী মোহাম্মদের ধ্বজাধারীরা যখন দাবি করেন ইসলাম সর্বযুগের শান্তি!! প্রশ্ন উঠে তখনই। ১। নবী মোহাম্মদ স্বয়ং নিজ হাতে বানু কুরাইজা যুদ্ধে নিজ হাতে ৮০০ ইহুদী নারী ও শিশুকে গলা কেটে কতল করেছেন। ২। অতপর আলী-আয়স-মুয়াবিয়া-হুসেন-ইয়াজিদ দাঙ্গা ফ্যাসাদে ইসলামের ঊষালগ্নে ১ লক্ষ মুসলমানের রক্ত ঝড়েছেশান্তির! ধর্ম ইসলামে। ৩। সেই থেকে ইসলামের হত্যা যজ্ঞ চলছে। ১ম বিশ্বযুদ্ধে অটোমান হত্যা যজ্ঞে ১০ লক্ষ আর্মেনিয়ান খ্রীষ্টান নিহত হয়। ৪। দক্ষিন সুদানে ইসলামিক Devil on a horse back জল্লাদ'দের হাতে ৫ লক্ষ অমুসলিম সুদানিজ নিহিত হয়। ৫। ১৯৭৯ সাল থেকে ১০ বছর মেয়াদী ইরান-ইরাক যুদ্ধে ১ কোন মুসলিম নিহত হয়। ৬। ইসলামের হত্যাযজ্ঞ চলছে- সিরিয়ার চলমান যুদ্ধে মুসলিম জেহাদীরা এ পর্যন্ত ৫ লক্ষ মুসলিমকে কতল করে ইসলামী খেলাফত কায়েম করেছে। ৭। পাকিস্তানে ইসলামী জেহাদীদের হাতে গত ৫ বছরে ৩ লক্ষ মুসলিম নারী শিশু পুরুষ কতল হয়। ৮। ১৯৭১ সাথে পাকসেনা এবং তাদের দোসর আলবদর রাজাকারের হাতে ৩০ লক্ষ বাঙালির জীবন কেড়ে নেয়। ধর্ষনের শিকার হয় ৩ লক্ষ নারী ৯। ইসলামের শান্তির সৈনিক বোকোহারাম, আইসিস, আলকায়দা, আলশাহাব, হুজী, আনসার উল্লা, হাক্কানী পার্টি, তালেবান, তেহেরকি তালেবান.......... এর চলমান শান্তির!!! মিশন চলছে। এর শেষ কোথায়???

আমার উত্তর

হাহাহা তোমার উপস্থিতিতে ভাল লাগিল ব্যাফুক।তোমার কথামত শত্রুপক্ষকে মারলে বিশাল অন্যায়।তাইলে পাকিস্তানী সৈন্য মারা বাঙ্গালীর ব্যাপক কুকর্মের কাজ হইছে।তাছাড়া মহানবী বনু কুরায়জার শিশু যে মারার হুকুম দিয়েছিল তার কোন প্রমাণ পাওয়া যায় না হাদীসে কিংবা কোরাণে ।নারীদের হত্যার নির্দেশ তো প্রশ্নই আসেনা ।সিরাতে আছে যাদের নাভির নিচে চুল গজিয়েছিল তাদের হত্যার নির্দেশ দেওয়া হয়েছিল কিন্তু সিরাতের কাহীনি গ্রহণযোগ্য না ,এরকম একটা হত্যা হলে সহীহ্ হাদীস পাইতাম।যেই বিষয়টা নিয়ে এত তর্ক সেইটা আগে হাদীস কিংবা কোরআনে আগে থাকা চাই।আর যদি এমন ঘটনা হয়েও থাকে তাইলে সেটা রাজনৈতিক কারন ,অর্থাত্‍ ঐ ৬% এর মধ্য গণ্য । নবী যে নিজ হাতে ৮০০ শিশু ও নারী হত্যা করছে তার তথ্যসূত্র দাও।পাতি নাস্তিকগীরি না কইরা এইখানে দেখ নাস্তিক পীর পারভেজ আলম এই বিষয় নিয়ে কি লিখছে: Click this link সাবধান এই লেখা পইড়া যাতে লেখকরে ইসলামিস্ট বইলা নিজের কসা না হয় সেই দিকে ভাল কইরা খেয়াল দিবা ।

দেখুন পলপট অথবা স্টালিনের ধ্বজাকে কেউ সর্বযুগের শান্তির প্রতিক দাবি করে না।

তোমার মন্তব্য পড়িয়া সহীহ নাস্তিক সাইট হইতে দুইখানা লেখা সংগ্রহ করিতে হইল ,দেখোতো এই ধ্বজাধরীরা সহীহ নাস্তিক কিনা ,এর আগে ও তুমি আমারব্লগে সিকানদার নিকের একটা মন্তব্যে হিরোশিমার হত্যাকান্ড সমার্থন করছিলা এই চেতনায় খেয়াল আছে ? বলেছিলা উহা নাকি মানবতা রক্ষার্থে হত্যা করা হইছে , link 1,link 2 এইবার তালেবান প্রসঙ্গ , তার আগে এই উদ্বৃতিগুলোর তথ্যসূত্র দাও ,

৩। সেই থেকে ইসলামের হত্যা যজ্ঞ চলছে। ১ম বিশ্বযুদ্ধে অটোমান হত্যা যজ্ঞে ১০ লক্ষ আর্মেনিয়ান খ্রীষ্টান নিহত হয়।

ঠিক কত সঠিক তথ্যসূত্র সহ?

দক্ষিন সুদানে ইসলামিক Devil on a horse back জল্লাদ'দের হাতে ৫ লক্ষ অমুসলিম সুদানিজ নিহিত হয়।

ঠিক কত তথ্যসূত্র সহ?

৫। ১৯৭৯ সাল থেকে ১০ বছর মেয়াদী ইরান-ইরাক যুদ্ধে ১ কোন মুসলিম নিহত হয়।

যুদ্ধ সংগঠিত করেছিল কি কোন ইসলামিক দল নাকি তৈল রাজনীতি?

৬। ইসলামের হত্যাযজ্ঞ চলছে- সিরিয়ার চলমান যুদ্ধে মুসলিম জেহাদীরা এ পর্যন্ত ৫ লক্ষ মুসলিমকে কতল করে ইসলামী খেলাফত কায়েম করেছে।

ঠিক কত তথ্যসূত্র সমেত?

৭। পাকিস্তানে ইসলামী জেহাদীদের হাতে গত ১০ বছরে ১ লক্ষ মুসলিম নারী শিশু পুরুষ কতল করেছে।

ঠিক কত তথ্যসূত্র সমেত দাও ? এবার দেখ আলকায়েদা,তালেবান ,ISIS কাদের সৃষ্ট এবং উদ্যেশ্য কি , link 1,link 2,link 3,link 4 বিঃ দ্রঃ সকল প্রকার লিংক চেক করিয়া তোমার কসা হইয়া গেলে আমি দায়ী থাকিবনা ।

No comments:

Post a Comment