Pages

Wednesday, July 2, 2014

শেখ হাসিনা কেন অভিশপ্ত?

শেখ হাসিনা আমরা ভুলিনি ৫ই মে ২০১৩ সালের কথা! আপনার ইশারায় হত্যা করা হয়েছিল মাথায় টুপি মুখে আল্লাহ্র নাম,বিখ্যাত আলেমদের এবং ছোট ছোট ১০ বছর বয়সের শিশুদের।আমরা ভুলিনি তাদের কথা।আমাদের স্মৃতি থেকে মুছে যায়নি তাদের নাম! hefajat_arrest.jpg ৫ই মে রাতে কি নির্মম ভাবে পুলিশ দিয়ে আপনি হত্যা করিয়েছেন আমাদের ছোট ছোট মাদ্রাসা পড়ুয়া বাচ্চাদের!হত্যা করিয়েছেন আলেম ওলামা আল্লাহ্র পেয়ারে বান্দাদের! দশ হাজার মানুষ মেরেছেন আপনি ঐদিন রাত্রে!কিন্তু স্বীকার করেছেন কতজন? article-2319983-19A23A8B000005DC-863_964 গভীর রাতে ঘুমের মাঝে আপনার পুলিশ কাপুরুষের মত আক্রমন করল আমাদের জাতী ভাইয়ের উপর! প্রধানমন্ত্রী আপনি না নিজেকে সাহসী বাঙ্গালী মুজিবের মেয়ে হিসেবে বড়াই করেন? আসলে তো আপনি একজন কাপুরুষের মেয়ে।আপনি মুজিবের মেয় হতে পারেন না।মুজিবের মেয়ে হলে কাপুরুষের মত অন্ধকার রাতে হামলা চালাতেননা। আপনার পুলিশ বাহীনি সেদিন হেফাজত ইসলামের ছেলেদের মাথার উপর লাথি মেরেছিল।প্রত্যেকটা ছেলের মাথায়ই ছিল নবীজির সুন্নত টুপি ।আপনার পুলিশ নবীজির সুন্নতটা পর্যন্ত মানলনা!ডাইরেক্ট টুপির উপর লাথি!ইয়া আল্লাহ বিচার কর!
হেফাজতের একটি ছেলে মাথায় ছিল টুপি, পুলিশ এসে জোরসে কষে মাথায় দিলো লাথি! কি অবমান করল খোদা তোমার নবীজির! তুমি খোদা কর বিচার রব্বুল আলআমিন। মারল আলেম হাজার হাজার, লাশ সে করল গুম, কোল তার খালি কর খোদা যে কেড়ে নিয়েছে হাজার মায়ের ঘুম।
হাসিনা আমরা ভুলিনি সেই রাতটার কথা যে রাতে হাজার মাকে সন্তান হারা,হাজার বোনকে স্বামী হারা হতে হয়েছিল! হাসিনা আমরা ভুলিনি সেই রাতের কথা যে রাতে একটি আট বছর বয়সের শিশু আকুতি করেছিল"পুলিশ কাকা আমাকে ছেড়ে দিন আমি আর কোনদিন আসবনা এখানে" বলে!আপনার পুলিশ ঐ আট বছর বয়সের ছেলটিকে পর্যন্ত ছাড় দেয়নি!বুলেটের আঘাতে ছিন্ন ছিন্ন করে ফেলেছিল তার বুক! hefajat_arrest.jpg হাসিনা এখন আপনি সাধু সাজেন? আপনি এখন বলেন আমি ইসলামকে দেখে শুনে রাখি? কেন কোন লোভে একথা বলছেন আপনি? সৌদি থেকে টাকা পয়সা লুট করার লোভে নাকি তালেবানের ভয়ে? হাসিনা আপনি বহন করছেন ১০হাজার মা বোনের অভিশাপ!যা আপনাকে ফেরাউনের মত ধ্বংস করে দিবে। কেন হাসিনা অভিশপ্ত জানতে চান? তাহলে দেখুন হেফাজতে ইসলামের উপর রাতে চালানো বর্বর সেই হামলার ভিডিও ফুটেজঃ→ ১নং ভিডিও দেখতে এখানে ক্লিক করুন.. তাহলে দেখুন হেফাজতে ইসলামের উপর রাতে চালানো বর্বর সেই হামলার ভিডিও ফুটেজঃ→ ২নং ভিডিও দেখতে এখানে ক্লিক করেন তাহলে দেখুন হেফাজতে ইসলামের উপর রাতে চালানো বর্বর সেই হামলার ভিডিও ফুটেজঃ→ ৩নং ভিডিও দেখতে এখানে ক্লিক করুন সর্বশেষ কথাঃ-হাসিনা আপনি ১০হাজার মা বোনের অভিশাপ বহন করছেন পতন আপনার একদিন হবে ইনশা আল্লাহ্ ।আপনার পতন দেখার অপেক্ষায়ই আছে পুরো মুসলিম জাতী।আল্লাহ্ আপনাকে হেদায়েত্‍ দিবে কিনা জানিনা।তবে আল্লাহ্ আপনাকে হেদায়েত্‍ দান না করলে আমি আপনাকে অভিশাপ দিচ্ছি,
ধ্বংস হোক আপনার দুটি হাত,দুটি পা,দুটি চোখ ,দুটি কান,এবং মুখ।

No comments:

Post a Comment